মিয়ানমারে এভাবে মুসলিমদের উপর অত্যাচারের স্টিম রুলার চালানো হচ্ছে - সময়ের প্রতিধ্বনি

Breaking

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Friday, September 23, 2016

মিয়ানমারে এভাবে মুসলিমদের উপর অত্যাচারের স্টিম রুলার চালানো হচ্ছে


লেখাটা মন দিয়ে পড়েন।  শেয়ার করুন।একজন একজন শেয়ার করলেই সারা পৃথিবী ছড়িয়া পরবে।শেয়ার করে মুসলমান বাচান।


মিয়ানমারে আর কত মুসলমানের জীবন কেড়ে নিলে মুসলিম দেশ গুলোর টনক নড়বে? ওরে মুসলিম দেশ তারাও যে মুসলিম, তারাও যে আমাদের ভাই বোন, মা বাবা। কেন তোমরা চুপ করে আছো? তোমাদের বিবেকে কি সাড়া দেয় না?
 কোথায় জাতিসংঘ, কোথায় আজ মানবাদিকার? কেন তোমরা মুসলমান নিয়ে খেলা করছো? কোথায় আমাদের সোনার বাংলাদেশের মুসলিম সরকার? কোথায় আজ তোমাদের নীতি কথা? কোথায় তোমাদের মানবাদিকার? কোথায় তোমাদের মদিনার সনদ? তোমাদের মনে কি একটুও সাড়া দেয়
না? মিয়ানমারে লাখ লাখ মুসলমান হত্যা নির্যাতন নিয়ে কেন আজ বাংলাদেশ সরকার চুপ করে আছে? কেন প্রতিবাদ জানাচ্ছে না? কেন আন্দোলন হচ্ছে না? কেন জাতিসংঘের নিকট লিখিত স্মারকলিপি দেওয়া হচ্ছে না? হে বাংলাদেশ সরকার, আপনারা কি  মুসলিম নন?? মুসলিম হয়ে কিভাবে মুসলিমের হত্যা, নির্যাতন মুখ বুঝে সহ্য করছেন??? নাকি আপনারা ঐ বৌদ্ধ নামের পশুদেরকে ভিতরের লাইনে সহযোগিতা করছেন মুসলিম হত্যায়?? জাতি আজ আপনাদের কাছে উত্তর চায়, উত্তর দিন, না হয় মুসলিম হত্যা বন্ধের প্রতিবাদ করুন, মিয়ানমারের বৌদ্ধদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলুন। হে মুসলমান ভাই ও বোনেরা, ৫ মিনিট সময় ব্যায় করে নিজ নিজ ফেসবুক ওয়ালে মিয়ানমারের বিরুদ্ধে এবং মুসলিম হত্যা বন্ধে পোস্ট করুন। বেশি বেশি শেয়ার করুন। অথবা কপি পেস্ট করে পোস্ট করুন। ভুলে যাবেন না, আমরাও মুসলমান।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages