বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে গণধর্ষণ… - সময়ের প্রতিধ্বনি

Breaking

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, September 21, 2016

বিয়ের প্রলোভন দেখিয়ে বিধবা নারীকে গণধর্ষণ…

rape
নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে এক বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একটি বাড়িতে আটকে চারদিন ধরে গণধর্ষণের অভিযোগে ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার গোলাকান্দাইল নাগেরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন- টুটুল হাওলাদার (২৫), রুবেল মিয়া (২৬), বাচ্চু শেখ (২৫), নুরুজ্জামান (২৪), নবাব আলী (২৪), মাহবুব মিয়া (২২), রিপন (২০) ও রবিন (২০)। এছাড়া গণধর্ষণের সহযোগিতা করায় রাশি বেগম (৪৬) নামে একজনকে গ্রেফতার করা হয়।
রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন জানান, নড়াইল জেলার সদর উপজেলার দলজিৎপুর এলাকার এক বিধবা নারীর সঙ্গে গোলাকান্দাইল এলাকার টুটুল হাওলাদারের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
গত ৫ দিন আগে টুটুল হাওলাদার বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে উপজেলার গোলাকান্দাইল নাগেরবাগ এলাকার রাশি বেগমের বাড়িতে নিয়ে আসে। ওই বাড়ির একটি ঘরে আটকে রেখে ৪ দিন টুটুল হাওলাদারসহ বেশ কয়েকজন মিলে বিধবা নারীকে গণধর্ষণ করে।
গত সোমবার রাতে কৌশলে নির্যাতিত ওই নারী পালিয়ে এসে থানা পুলিশকে বিষয়টি জানায়। পরে পুলিশ ধর্ষিত বিধবা নারীকে বাদী করে একটি মামলা নেন। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত টানা অভিযান চালিয়ে ৯ জনকে গ্রেফতার করে পুলিশ।
পরিদর্শক জসিম উদ্দিন আরও জানান, ওই নারীকে মেডিক্যাল চেকআপের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages