ঘরে ঢুকে পাকিস্তানকে মারার কথা বললেন ভারতের যোগগুরু বাবা রামদেব - সময়ের প্রতিধ্বনি

Breaking

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, September 21, 2016

ঘরে ঢুকে পাকিস্তানকে মারার কথা বললেন ভারতের যোগগুরু বাবা রামদেব

ramdev

“পাকিস্তানের বেলায় বিড়াল হয়ে যান মোদি”__বাবা রামদেব


ঘরে ঢুকে পাকিস্তানকে মারার কথা বললেন ভারতের যোগগুরু বাবা রামদেব। উরি হামলার পরে মারের বদলা মারের নিদান দিলেন তিনি।১৯ জওয়ান কে হত্যার পরো ভারত চুপ রয়েছে দেখে হতাশা প্রকাশ করে তিনি বলেন, পাকিস্তানের সাথে যুদ্ধের কথা আসলেই বিড়াল হয়ে যান মোদী।অথচ প্রধানমন্ত্রী হওয়ার আগে নমনীয় নীতির কারনে কংগ্রেস সরকারের সমালোচনায় মুখর ছিলেন তিনি।
বাবা রাম দেব বলেন জওয়ান হত্যার প্রতিশোধ নিয়ে দেশের মানুষকে শান্ত করুন।নয়ত ক্ষেপে গিইয়ে ভারতবাসীই এর উপযুক্ত জবাব দিবে।এন,ডি,টিভিকে দেয়া সাক্ষাৎকারে এসব কথা বলেন তিনি।

প্রসঙ্গত, রোববার ভোরে পাকিস্তানের সীমান্তবর্তী লাইন অব কন্ট্রোলের কাছে বারামুল্লা জেলার শ্রীনগর-মুজাফফরাবাদ হাইওয়ের উরিতে ভারতীয় একটি ব্রিগেড সদর দফতরে হামলা চালায় চার বিচ্ছিন্নতাবাদী যোদ্ধা। এতে ১৭ ভারতীয় সেনা নিহত হয়। আহত হয় আরও ১২ সেনা। সেনা নিহতের ঘটনায় ভারত ও পাকিস্তানের মধ্যে যুদ্ধ উত্তেজনা ছড়িয়ে পড়েছে। সেনা ছাউনিতে হামলার ধাক্কায় হতবাক দিল্লি। নিরাপত্তা পরিস্থিতি খতিয়ে দেখতে প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পারিক্কর এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সঙ্গে বৈঠক করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।এদিকে, উরিতে জঙ্গি হামলার কারণে অনিশ্চিত সার্ক সম্মেলন। নভেম্বরের নয় ও দশ তারিখ ইসলামাবাদে সার্ক শীর্ষ সম্মেলন। সেই সম্মেলনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থাকবেন কি না তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages