স্ত্রী সামিরাকে লেখা সালমান শাহ এর একটি আবেগঘন চিঠি - সময়ের প্রতিধ্বনি

Breaking

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 22, 2016

স্ত্রী সামিরাকে লেখা সালমান শাহ এর একটি আবেগঘন চিঠি

%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%be%e0%a6%95%e0%a7%87-%e0%a6%b2%e0%a7%87%e0%a6%96%e0%a6%be-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%b2
ঢাকাই চলচ্চিত্রের অন্যতম শ্রেষ্ঠ ও সুদর্শন নায়ক সালমান শাহ। প্রথম ছবিতেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন।
তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। মাত্র চার বছরের চলচ্চিত্র জীবনে একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি।
স্ত্রী সামিরাকে লেখা সালমানের একটি চিঠি সম্প্রতি তার এক ভক্ত প্রকাশ করেছেন।
আমার গৃহলক্ষ্মী, আমি জানিনা তোমাকে কতটুকু সুখী করতে পেরেছি? তবে সারাক্ষণই আমার চেষ্টা থাকে তোমাকে খুশি করার।
তোমাকেও আমার সাথে আজ তিন বছর ধরে অনেক কষ্ট পেতে হচ্ছে। তবে যে স্বপ্ন তুমি আমাকে নিয়ে দেখেছিলে, জানিনা তার কতটুকু আমি সত্যি করতে পেরেছি।
আমার অনিচ্ছাকৃত অসুস্থতার জন্য অনেক ইচ্ছাই পূর্ণ করতে পারলাম না। তবে আশা করবো অগ্রিম দেয়া উপহার (SERA) এই বিশেষ দিনের কথা মনে করিয়ে দিবে

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages