সাউন্ড ব্লাস্টার রোয়ার ২: ব্লুটুথ স্পিকারের সেরাদের মধ্যে অন্যতম একটি - সময়ের প্রতিধ্বনি

Breaking

Home Top Ad

Post Top Ad

Responsive Ads Here

Monday, August 22, 2016

সাউন্ড ব্লাস্টার রোয়ার ২: ব্লুটুথ স্পিকারের সেরাদের মধ্যে অন্যতম একটি

সাউন্ড ব্লাস্টার রোয়ার ২: ব্লুটুথ স্পিকারের সেরাদের একটি

বেশ জনপ্রিয় হয়ে উঠেছে ব্লুটুথ স্পিকার। দারুণ শব্দ আর গুণতম মান একে সহজেই প্রযুক্তিপ্রেমীদের কাছে গ্রহণযোগ্য করে তুলেছে। অনেক ব্র্যান্ডের ব্লু টুথ স্পিকার রয়েছে বাজারে। এর মধ্যে বিশেষজ্ঞদের নজর কেড়েছে আমেরিকার ক্রিয়েটিভ ল্যাবের সাউন্ড ব্লাস্টার রোয়ার ২ স্পিকারটি।

দেখতে দারুণ। কোনো বিলাসী পণ্য বলে মনে হয়। এনএফসি এবং ব্লুটুথ স্পিকারটিতে রয়েছে এপিটএক্স/এএসি। আমাজন রেটিংয়ে ৫ এর মধ্যে ৪টি তারকা পেয়েছে পণ্যটি। এর পূর্বপুরুষ গোটা বিশ্বে সমাদৃত হয়েছে। কাজেই নতুন সংস্করণ সাইন্ড ব্লাস্টার ২ নিয়ে মানুষের আশা আকাশছোঁয়া। আগেরটির চেয়ে কিছুটা হালকা, ছোট এবং আবেদনময়ী পরিচয় নিয়েই এসেছে স্পিকারটি।
যা কিছু ভালো : খুব সাধারণ ডিজাইনের স্পিকার। সাদা এবং কালো- এই দুইটি রংয়ে এসেছে। দেখতে আকর্ষণীয়। শোবার ঘর বা ড্রয়িং রুমে ব্যবহারের জন্য এটি যথেষ্ট। স্মার্টফোনের সঙ্গে স্পিকারের ব্লুটুথ সংযোগ ঘটানো হবে এসএসসি-এর মাধ্যমে। সহজে সহনযোগ্য স্পিকারের ক্যাটাগরিতে দারুণ চলনসই।
বিশেষজ্ঞরা বিভিন্ন ধরনের গান এতে শুনে রীতিমতো ভক্ত বনে গেছেন। যেকোনো ধরনের গানের শব্দের গুণগত মান প্রকাশে কোনো সমস্যা হয় না এতে। বোতাম চেপে টেরা বেজ বা রোয়ার পাওয়া যাবে।
যা কিছু মন্দ : নতুন স্পিকারটি আগেরটির চেয়ে ২০ শতাংশ হালকা করা হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্টানটি। কিন্তু এখন পর্যন্ত অনেকের মতে এটি বেশ ভারী। একে হাতে নিয়ে চলতে কিছুটা সমস্যা হয়। নির্মাতা জানায়, স্পিকারটি টানা ৮ ঘণ্টা গান শোনাতে পারে। কিন্তু বিশেষজ্ঞের পরীক্ষা এটি ৬-৭ ঘণ্টা সচল ছিল। অনেকের কাছে দামটা একটু বেশিই মনে হয়েছে। ভারতের বাজারে এর দাম ১৬ হাজার ৯৯৯ টাকা।
তবে বিশেষজ্ঞের মতে, যদি উন্নত শব্দে ভালোমানের একটি ব্লুটুথ স্পিকারে গান শুনতে চান, তবে অনায়াসে বেছে নিতে পারে ক্রিয়েটিভের রোয়ার ২। 
সূত্র : হিন্দুস্তান টাইমস

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages